শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Bollywood: অসমবয়সি প্রেমের ছবিতে মাধুরী-রণবীর? এক বাড়িতে থেকেও কেন মায়ের সঙ্গে দেখা করতেন না আমির খান?

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: Rahul Majumder | Editor: শ্যামশ্রী সাহা ১১ আগস্ট ২০২৪ ১৩ : ২০Rahul Majumder


সংবাদসংস্থা মুম্বই: টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন সারাদিনের গরমা গরম খবর কী?

বড়পর্দায় আসছে রণবীর-মাধুরীর ছবি?

২০১৩ সাল।‌বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'। সেই ছবিতে প্রথম ও শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল রণবীর কাপুর এবং মাধুরী দীক্ষিতকে। ছবির একটি গানে অতিথি শিল্পী হিসাবে হাজির ছিলেন মাধুরী। রণবীরের সঙ্গে গানের তালে পাও মেলাতে দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মাধুরী জানালেন যদি ঠিকমতো চিত্রনাট্য তাঁর হাতে আসে তাহলে ফের একবার বড়পর্দায় রণবীর কাপুরের সঙ্গে পর্দায় হাজির হতে তাঁর কোন আপত্তি নেই। বরং খুশি হবেন। অভিনেত্রী আরো জানান রণবীর কাপুর তাঁর অন্যতম প্রিয় অভিনেতা। তারা দু'জনেই পরস্পরের প্রতি যে শ্রদ্ধাশীল সেকথাও জানিয়েছেন 'ধক ধক গার্ল'।

আমিরি-কাহিনি

গত তিন দশকেরও বেশি সময় ধরে ভারতীয় চলচ্চিত্রের প্রথম সারির তারকা অভিনেতার মধ্যে রয়েছেন আমির খান। ‌সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলি-তারকা নিজেই জানিয়েছেন যে একসময় কতটা কাজপাগল ছিলেন তিনি। আরও জানান, আর সেই জন্যে তাঁকে ঠিক কী মূল্য দিতে হয়েছিল।

আমির খানের কথায়, " আমার তৎকালীন স্ত্রী কিরণ রাও আমাকে প্রায়ই বলত, 'আমির, তুমি হয়তো এখন আমাদের সঙ্গে বসে রয়েছ, গল্প করছ কিন্তু কিন্তু মনটা তোমার পড়ে রয়েছে কাজের মধ্যে। ‌ মানসিকভাবে নিজের কাজের মধ্যেই ডুবে থাকো তুমি সে যতই তুমি আমাদের সঙ্গ দাও না কেন। তুমি তো প্রায়ই আমার কাছে দুঃখ করে বল মায়ের সঙ্গে তোমার কথা হয়না দেখা হয় না। কেন হয় না? উনি তো আমাদের বাড়ির মাত্র দুটো ফ্লোরের উপরে থাকেন?' । ঠিক এতটাই কাজপাগল মানুষ ছিলাম আমি। কেরিয়ারে গত ৩৫টা বছর উন্মদের মতো শুধুই কাজ করে গিয়েছি"। 

'লায়লা' তৃপ্তির নয়া রেকর্ড 

২০১৮ সালে মুক্তি পেয়েছিল 'লায়লা মজনু'। ইমতিয়াজ আলির লেখা চিত্রনাট্যের উপর তৈরি হওয়া এই ছবির মুখ্যময় দেখা গিয়েছিল তৃপ্তি দিমরি এবং অবিনাশ তিওয়ারিকে। তবে বক্স অফিসে সশব্দে মুক্ত করে সেই ছবি। সা করলে তার মোট আয় এর পরিমাণ ছিল মাত্র ২.১৮ কোটি টাকা। সম্প্রতি বড়পর্দায় ফের একবার মুক্তি পেয়েছে 'লায়লা মজনু'।



সবাইকে অবাক করে দুরন্ত গতিতে ছোটা শুরু করেছে এই ছবি। কাশ্মীরের পাশাপাশি ভারতের একাধিক রাজ্যে বেশ ভালোই ছাড়া পাড়ছে, তৃপ্তি দিমরি অভিনীত এই ছবি। মুক্তি পাওয়ার মাত্র দু' দিনের মধ্যেই ১ কোটি টাকা ঘরে তুলে নিয়েছে 'লায়লা মজনু'। রবিবারে যে পরিমাণ টিকিট বিক্রি হয়েছে তার থেকে অনুমান এদিন ২ কোটি টাকার বেশি ব্যবসা করে নেবে এই ছবি। তাহলে দেখা যাচ্ছে, দ্বিতীয়বার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে প্রথমবারের সর্বমোট বক্স অফিস কালেকশনের অঙ্ককে মাত্র তিনদিনেই ছাপিয়ে গেল এই ছবি।

ধনুষের আগে রণবীর

২০১৩ সালে মুক্তি পেয়েছিল আনন্দ এল রাইয়ের ‘রাঞ্ঝনা’। ওই ছবির মাধ্যমেই বলিউডের দর্শকের কাছে পরিচিতি পেয়েছিলেন দক্ষিণী তারকা ধনুষ। তবে জানেন কি, দক্ষিণী অভিনেতা ধনুষ নন, বলি-অভিনেতা রণবীর কাপুরই ছিলেন 'রাঞ্ঝনা'র ছবির প্রথম পছন্দ। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের মুখে একথা স্বীকার করেছেন পরিচালক আনন্দ এল রাই। তুমি জানান এই ছবির মুখ্য চরিত্রের জন্য রণবীর কাপুরের কাছেই তাঁরা গিয়েছিলেন।



কিন্তু সেই সময় রণবীরের হাতভর্তি ছিল একগুচ্ছ ছবিতে। তাই ডেট দিতে পারেননি তিনি। তারপরেই মঞ্চে আসেন ধনুষ। এই দক্ষিণী অভিনেতা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল অভয় দেওল এবং সোনাম কাপুরকে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

'হা-রে-রে-রে' আওয়াজ তুলে এবার 'ডাকাতি'তে বেরোবেন দেব! ফিরছে 'রঘু ডাকাত' ...

'মহাদেব নয়, দুর্গার ত্রিশুল বিদ্ধ হতে চেয়েছিলাম', 'হইচই'-এর মহালয়া প্রসঙ্গে কী বললেন রোহন ভট্টাচা...

'আমিই ফাটাকেষ্ট ', পুজোয় 'বাওয়াল' নিয়ে বলতে গিয়ে গোপন কথা বললেন ভরত কল...

অস্কারে 'লপাতা লেডিস'? স্বপ্ন কি সত্যি হতে চলেছে কিরণ রাও-য়ের?...

‘অস্বস্তিকরভাবে ঘনিষ্ঠ হন...’বলিউড ‘সুপারস্টার’র বিরুদ্ধে বিস্ফোরক শমা সিকন্দর, কে জড়িয়ে ধরতে চেয়েছিলেন অভিনেত্রীকে...

Breaking: তথাগতর বোনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রৌনক! কী হবে এই সম্পর্কের পরিণতি?...

গোয়াতে গ্রেফতার জানি মাস্টার, তামান্নার 'আজ কি রাত'র নৃত্য পরিচালকের বিরুদ্ধে কী অভিযোগ?...

দিনদুপুরে সেলিম খানকে প্রাণনাশের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের! ঘোমটার আড়ালে 'স্ত্রী'-এর চরিত্রে ছিলেন কোন অভিনেত্রী...

সমাজমাধ্যমে এ কী 'নোংরা' ভুল করলেন অমিতাভ বচ্চন! জানতে পেরেই প্রায় হাতজোড় করে ক্ষমাপ্রার্থনা ...

জলের তলায় ডুব থেকে নৌকাভ্রমণ, কলকাতার কোলাহল থেকে দূরে ছেলের সঙ্গে অলস দুপুরে হইচই প্রিয়াঙ্কার...

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...





রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



08 24